সর্বশেষ সংবাদ ::

জিম্বাবুয়ে-বিসিবি একাদশের ম্যাচ বাতিল

জিম্বাবুয়ে-বিসিবি একাদশের ম্যাচ বাতিলআসন্ন ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে ১৩ জানুয়ারি বাংলাদেশ জিম্বাবুয়ের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি বাতিল করা হয়েছে। জিম্বাবুয়ে দলের বাংলাদেশ সফরের আসা নিয়ে সৃষ্ট জটিলতার কারণে এমন সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দেয়া তথ্যানুযায়ী ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে জিম্বাবুয়ের বাংলাদেশের আসার প্রথম তারিখটি ছিল ১০ জানুয়ারি ।

কিন্তু তা পিছিয়ে বিসিবি জানায় দিন তারিখ বদলে গতকাল  দলটি ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। সেই দিন তারিখও বদলে গেল! গতকাল না হয়ে  আজ বিকেল ৫টায় গ্রায়েম ক্রেমাররা ঢাকায় আসার কথা জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। পাশাপাশি বিসিবি এও জানিয়ে রাখল, দলের সদস্যরা একসঙ্গে  আসেনি। এসেছে বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে। ফলে ১৩ জানুয়ারির অনুশীলন ম্যাচটি আর হচ্ছে না। কেননা তারা এসেই তো আর পরের দিন ম্যাচ খেলতে নামতে পারবেন না।

যা হোক তাহলে ধরেই নেয়া হচ্ছে ওই দিন ঢাকায় পৌঁছে বিশ্রাম নিয়ে মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমির মাঠে দু’দিন অনুশীলন করবে জিম্বাবুয়ে। আর ১৫ জানুয়ারি বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্টের শুরু করবে জিম্বাবুয়ে। ত্রিদেশীয় সিরিজের অন্য দল হচ্ছে শ্রীলঙ্কা।